Pages

Thursday, August 3, 2017

Mamir Sathe ChodaChudi Golpo - Bengali Magir Chudachudi

Apni ki bangla choti golpo porte valobasen? Apni ki bangla chuda chudir golpo porte moja pan? Amar mami ke chudar golpo ta porle apni obossoi hat marte suru korben. Agei bole rakhi, hat mara sasther jonno khotikor, jodi uttejito hoye jan tahole nijer girlfrind kingba bouke gia chudun. Ta jodi na thake apnio apnar mami kingba chachi ke gia chudun. Ki parben to mami k chuda dite? 

বয়স তাঁর এখন 42 কিন্তু যৌবন লাবন্য এখনো রয়ে গেছে অনেকটা। কিন্তু নানান টেনশানে শরীরটা খারাপ থাকে প্রায়ই। সেদিন বাসায় গিয়ে কথা বলছিলাম এটা সেটা, হঠাৎ উনি বললেন খারাপ লাগছে, মাথা ঘুরাচ্ছে। আমি ঘাবড়ে গেলাম। ডাক্তার ডাকতে চাইলে উনি বললেন, লাগবে না, তুমি আমাকে বেডরুমের বিছানায় শুইয়ে ফ্যানটা ছেড়ে দাও। আমি ওনাকে ধরে ধরে দুপা নিতেই ঘুরে পড়ে গেলেন, তাড়াতাড়ি আমি ধরে মেঝেতে শুইয়ে দিলাম। তারপর দুহাতে কোলে নিয়ে বিছানায় নিয়ে যাবো। পিঠের নীচে একহাত দিয়ে হাটুর নীচে অন্য হাত দিয়ে তুলতে চাইলাম, বেশ ভারী, তবু কোনমতে তুলে বিছানায় নিয়ে ফেললাম। নিঃশ্বাস পড়ছে, জ্ঞান হারিয়েছে। বুঝতে পারলাম না কি করা উচিত।

Bangla-Choda-Ammu-Aunty-Sister-Mamir Sathe ChodaChudi Golpo - Bengali Magir Chudachudi

বাসায় আর কেউ নেই। আমি ফ্যানটা ছেড়ে বুক থেকে আচলটা সরিয়ে দিলাম। বুকের উপর চাপ দিয়ে জ্ঞান ফেরানো যায় বোধহয়, সিনেমায় দেখেছি। কিন্তু ওনার বুকের দিকে তাকিয়ে আমি টাং করে ৩০ বছর আগের অতীতে চলে গেলাম। এই সেই মহিলা, যাকে আমি চিরকাল কল্পনা করে এসেছি। যাকে যৌবনের কালে নগ্নবক্ষা দেখেছি। বড় সাধ ছিল সেই সুন্দর দুটো স্তন কোনদিন সুযোগ পেলে ধরে দেখবো। আজ সেই সুযোগ এসেছে কী? ডান হাতটা দিলাম ওনার ব্লাউজের উপর দিয়ে বুকের উপর। ব্রা নেই। নরম স্তন। বয়সের কারনে তুলতুলে হয়ে আছে। বয়স হয়েছে তাতে কী, এই তো সেই সাধের স্তন যাকে আমি কল্পনায় কত চুষেছি। এবার সত্যি সত্যি খাবো। আমি দুহাতে মামীর স্তন দুটি ব্লাউসের উপর দিয়েই কচলাতে লাগলাম। নাহ অত খারাপ না। এখনো ভালো লাগছে। আমার বউয়ের গুলার চেয়ে তাজা আছে। 

পটপট করে বোতাম খুলে স্তন দুটি মুক্ত করে নিলাম ব্লাউজ থেকে। কী সুন্দর। ঝুলেছে কিছুটা, কিন্তু মাখন মাখন ভাব এখনো আছে। ৩০ বছর আগের সেই ঝুলন্ত স্তনের স্মৃতি চোখো ভাসলো। স্তনের বোটা দুটো এখনো সেদিনের মতো তাজা। মুখটা নামিয়ে স্তনবোটায় চুমু খেলাম। সময় কম, জ্ঞান ফেরার আগেই খেয়ে নিতে হবে। খপ করে মুখে পুরে কামড়ে কামড়ে খেতে শুরু করলাম। ময়দার মতো হাতের মুটোয় পিষলাম। কী সুখ, মাখন মাখন দুধের নরম নরম মাংস। এত চোষাচুষি চলছে মামীর শরীরের ওপর দিয়ে কিন্তু ওনার ঘুম ভাঙে না। উত্তেজনা আরো বাড়লে গায়ের উপর উঠে বসলাম। প্যান্ট খুলে খাড়া লিঙ্গটা দুই স্তনের মাঝখানে বসালাম। তারপার ঠাপ মারতে লাগলাম। স্তন দুটো পিছলা মালে ভরে গেল। একসময় ইচ্ছে হলে মুখে পুরে দেই লিঙ্গটা। 

কিন্তু মালের গন্ধে কিছু টের পেয়ে যেতে পারেন উনি, তাই শুধু বিচিদুটো মুখের সাথে ঘষলাম। আমার ইচ্ছে হলো ওনাকে চুষতে চুষতে মাল ফেলবো, কিন্তু ধরা যাতে না পড়ি তা দেখতে হবে। আমি ওনার শাড়ীটা রানের উপর তুলে দিলাম। সাদা ফর্সা রান দুটো দেখে চনুটা ওখানে ঘষার ইচ্ছা হলো। লাগালাম ওখানে। আরেকটু গভীরে তাকাতে ওনার সোনাটা নজরে এল। হাত দিয়ে সোনাটা ধরলাম। বালে ভরা। শুকনা খসখসে। এত শুকনা অবস্থায় ধোন ঢুকবে না। তবু দুই রানের মাঝখান বরাবর ধোনটাকে রানের সাথে লাগিয়ে শুয়ে পড়লাম। রানের সাথে ঘষতে লাগলাম। ওদিকে দুধগুলো মুখে নিয়ে চুষছি। এই চোষা আর ঘর্ষনের দিমুখী চাপে লিঙ্গটা মালে ভরে যায়। আরো কয়েকবার ঘষা লাগতেই ফচাৎ করে মাল বের হয়ে ছড়িয়ে যায় ওনার পুরো সোনায় আর বালে। টের পাবে কিনা কে জানে। কিছুটা মুছে দিলাম সায়া দিয়ে। তারপর সোনায় দুটো টিপ মারলাম হাত দিয়ে। এটা দিয়ে মামা চুদে। আমি চুদি নাই। ঘষছি কেবল। টিস্যুপেপার নিয়ে আমার লালাগুলো মুছলাম ওনার দুধ থেকে।


Mamir Sathe ChodaChudi Golpo - Bengali Magir Chudachudi 

তারপর ব্লাউজের বোতাম লাগিয়ে, শাড়ীটা ভদ্রভাবে পড়িয়ে বাথরুমে চলে গেলাম ধোনটা ধুয়ে নিতে। মুতেও নিলাম একটু। বাথরুম থেকে মগে করে পানি নিয়ে এলাম। চোখে মুখে মারলাম মামীর। এবার জেগে ওঠো। হঠাৎ মনে হলো ঠোটদুটোর কথা। মুখ নামিয়ে ঠোটে কঠিন চুমু খেলাম। একটা দুটো তিনটে, চুমুর জোরে মামী গুঙিয়ে উঠলো আরেকটু। আমি আশাবাদী হলাম। বললাম, মামী ওঠেন। মুখে মাথায় আরো কয়েকটা ঝাকুনি দিতে মামী জেগে উঠলো। বললো,
-আমি কোথায়
-এইতো আপনি বাসায়
-কী হয়েছে, আমার দুর্বল লাগছে
-কিছু হয়নি, আপনি জ্ঞান হারিয়েছিলেন
-আমাকে একটু পানি দাও(আমার গায়ে ভর দিয়ে বসলেন)
-এই তো খান (আমি পানি দিলাম। এখন পালাতে পারলে বাচি। কিন্তু মামী আমাকে জড়িয়ে ধরে আছে)
-ভাগ্যিস তুমি ছিলা। নইলে আমি মরে পড়ে থাকতাম।
-আরে না, কিচ্ছি হয়নি। ভয় পাবেন না।
-তুমি কিন্তু যাবে না। আমাকে ধরে রাখো। (আমি মামীকে ধরে রাখলাম, কিন্তু মালের গন্ধ পাচ্ছি)
-আমি আছি
-তুমি আমার পাশে শোও
-না, ঠিক আছে
-কি ঠিক আছে, লজ্জা কিসের, আসো
আমার আসলে মাল পড়ে যাওয়াতে আমি আগ্রহ হারিয়ে ফেলেছি। এখন ওনাকে বিরক্তই লাগছে। তবু জড়িয়ে ধরে রাখি। মুখে মাথায় হাত বুলাতে থাকি। উনি আমার হাতটা নিয়ে বুকের উপর রাখে। নরম বুক যা একটু আগেও খাওয়ার জন্য পাগল ছিলাম। কিন্তু এখন মনে হচ্ছে গরম মাংসপিন্ড। আমি হাত সরিয়ে নিতে চাইলাম। উনি চেপে ধরে বললেন, বুকটা ধরফর করছে। তুমি এখানে চাপ দাও। আহ এরকম প্রস্তাব আগে পেলে আমি বর্তে যেতাম। এখন আমি বিরস মুখে হাসলাম। এড়াতে চাইলাম। কিন্তু মামী হাতটা নিয়ে একেবারে ব্লাউজের ভেতর ঢুকিয়ে দিলেন। আমার সংকোচ দেখে উনি বললেন,
-শোন তুমি লজ্জা পাচ্ছ আমি জানি। কিন্তু রোগীর সেবার জন্য ডাক্তার যেমন লজ্জা করতে পারে না, তুমিও পারো না। তুমি আমার দুধে হাত দিলে কোন সমস্যা নাই, কারন ওটা ডাক্তারের হাত। ডাক্তারেরা মেয়েদের দুধে হাত দিতে পারে।


তা জানি
-তাহলে, তুমি লজ্জা পাচ্ছো কেন।
-না, এই ধরছি।
-তোমার বউয়ের চেয়ে কি এগুলো বেশী বুড়ো
-কী যে বলেন মামী
-তোমাকে আরেকটা কথা বলিনি তুমি লজ্জা পাবে বলে (আমি চমকে গেলাম শুনে)
-কী (ভয়ে ভয়ে)
-বুক ধরফরানি কমাতে আমার একটা কাজ করতে হয় যেটা তুমি করতে লজ্জা পাবে না
-কী কাজ
-তোমার মামা হলে পারতো
-মানে
-মানে স্বামী স্ত্রী করে
-বুঝেছি
-ওটা করতে পারলে এটা কমতো
-ডাক্তার কি ওটা করতে পারে
-না
-তাহলে?
-তাহলে আর কি, আমাকে কষ্টটা পেতে হবে সারারাত
-মামী
-কী
-আমি যদি আঙুল দিয়ে ইয়ে করে দেই তাহলে কী হবে
-না, আঙুল দিয়ে উত্তেজনা আরো বাড়বে
-অথবা এক কাজ করলে কেমন হয়, যাতে ব্যাপারটা খারাপ না দেখায়
-কী কাজ
-মুল ব্যাপার হলো ওটার ভেতর এটা ঢুকানো, আপনি সারা শরীর ঢেকে চোখ বন্ধ করে শুধু ওখানে একটা ফাক রেখে শুয়ে পড়ুন, আমিও শুধু ওইটাকে বের করে ওই জায়গা দিয়ে ঢুকিয়ে দিলাম। তাতে হবে না?
-অদ্ভুত বুদ্ধি
-হবে না?
-হতে পারে। তুমি চোখ বন্ধ করো।……………এবার খোলো (খুলে দেখি মামী একটা সালোয়ারের নীচ দিয়ে ছিদ্র করে মামীর যোনীছিদ্রটা বের করে রেখেছেন।)
-মামী
-কী
-একটা সমস্যা
-আমার এটা তো নরম।
-তাহলে?
-একটা উপায় আপনাদের বৌমা করে
-কী
-এটা মুখে নিয়ে চুষে দেয়
-এটা আমি পারবো না।
-তাহলে তো কাজ হবে না, নরম জিনিস ঢুকবে না
-কতক্ষন চুষতে হয়
-কয়েক মিনিট
-না, এক মিনিট হলে আমি পারবো
-আচ্ছা (আমি সুযোগটা নিলাম, লিঙ্গটা মামীর মুখে পুরে দিলাম। মামী মুখ বিকৃত করে চুষতে লাগলো। আমি ঠাপ মারছি আস্তে আস্তে। ত্রিশ সেকেন্ডে শক্ত। মামী মুখ থেকে বের করে দিতে চাইলো। কিন্তু আমি আরো কিছুক্ষন ঠেসে ধরে রাখলাম মুখের ভেতর)
-এবার যাও। ঢুকাও ওখান দিয়ে।

আমি ফাঁকটা দিয়ে লিঙ্গের মুখটা লাগিয়ে দিলাম। মাথা ঢুকতে অসুবিধা হলো না। পিছলা হয়ে আছে আমার আগের মালের প্রভাবে, মামী জানেনা এই মাল আমি ফেলেছি। পুরো লিঙ্গটা ঢুকাতে কেমন যেন শিরশির করে উঠলো শরীরটা। এই বয়স্ক মহিলাকে আমি কেন চুদছি। কোন বাসনায়। এই যোনীটার প্রতি কোন লোভ আমার ছিল না। আমার শুধু একটা রাগ ছিল পুষে রাখা। একটা পুষে রাখা রাগের জন্যই কী আমি চুদছি ওনাকে? কিন্তু এখন তো ওনার ইচ্ছাতে ঢুকাচ্ছি। চিকিৎসার জন্য। 


আসলে কী চিকিৎসা নাকি উনিও ছল করে আমাকে দিয়ে চুদিয়ে নিচ্ছেন নিজের আনন্দের জন্য। ঠেলা দিতে বুঝলাম রসে ভরপুর হয়ে গেছে ইতিমধ্যে। মানে ওনার মধ্যে কাম জেগেছে। ছিদ্রটা একটু ঢিলা মনে হলো। আমার তখনো কাম জাগে নাই। এমনি দায়িত্ব হিসেবে ঢুকাচ্ছি। আরো দুটো ঠেলা দিতেই ঢুকে গেল পুরোটা। ঢুকিয়ে আমি চুপচাপ। নড়াচড়া করলাম না।
-অরুপ
-কী মামী
-ঠেলা মারো
-মারছি
-আরো জোরে
-জোরে মারলে তো চিকিৎসা হবে না, সেক্স হয়ে যাবে
-হোক, তুমি মারো। এখানে তো কেউ দেখছে না
-তবু লজ্জা লাগে
-ঢং করতে হবে না, মামীর মুখের ভেতর বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে তো লজ্জা করেনি।
আমি আর কথা বাড়ালাম না। ধরা পরে যাবো। রাম ঠাপ মারতে মারতে মামীকে চুদলাম আধা ঘন্টা। মামীতো হাপাচ্ছে রীতিমতো। অবাক হয়ে গেছে আমি এতক্ষন কী করে ঠিকে আছি। কিন্তু মামীতো জানে না আমি কিছুক্ষন আগেই মাল খসিয়েছি ওনার ঘুমন্ত শরীরের উপর। চরম ঠাপ মারতে গিয়ে লিঙ্গটা সুরুৎ করে বের করে ঠেসে ধরলাম ওনার পাছার সাথে। মালগুলি ঢাললাম পাছার মাংসে। এখন অবশ্য মাল খুব কম। এক চা চামচ হবে। মাল ফেলেই নেতিয়ে পড়লাম বিছানায়।


Otopor mami k chodar bangla golpo ti sesh holo. Tobe ei prithibir kono kisui obinossor noy, tai abar hoyto apader sathe milon hobe onno kono mami kingba chachi chodar golpo nia. Sei porjonto valo thakben sobai. 

No comments:

Post a Comment